আজ ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সিএমপির কর্ণফুলী থানার অভিযানে গ্রেফতার ০১জন।

জাহিদ: চট্টগ্রাম

অনুমান দেড় বছর পূর্বে কর্ণফুলী থানার এক কলেজ পড়ুয়া মেয়ের সহিত মোঃ আলী ফয়সাল(৩৭) এর ফেসবুকের মাধ্যমে প্রথমে পরিচয় এবং পরবর্তীতে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মোঃ আলী ফয়সাল নিজেকে অবিবাহিত পরিচয় দিলেও পরবর্তীতে সে বিবাহিত এবং ০২সন্তানের জনক জানতে পারলে তার সাথে মেয়েটি যোগাযোগ বন্ধ করে দেয়। এতে মোঃ আলী ফয়সাল প্রতিশোধপ্রবন হয়ে তার Md Foysol নামীয় ফেসবুক আইডি হতে উক্ত মেয়ের বিভিন্ন ধরনের অশ্লীল ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি প্রদান করে।

একপর্যায়ে মোঃ আলী ফয়সাল উক্ত মেয়ের নাম ও ছবি ব্যবহার করে বিভিন্ন ফেসবুক আইডি খুলে হোয়াটসঅ্যাপ, ইমু, মেসেঞ্জারের মাধ্যমে বিভিন্ন তারিখ ও সময়ে উক্ত মেয়ের আপত্তিকর ছবিসহ কুরুচিপূর্ণ ও আজেবাজে কথাবার্তা আপলোড করেন। পরবর্তীতে ভূক্তভোগী উক্ত মোঃ আলী ফয়সালসহ তার সহযোগী আরো ০১জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে কর্ণফুলী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা রুজুর ৪৮ ঘন্টার মধ্যে মামলার তদন্তকারী কর্মকর্তা কর্ণফুলী থানার এস আই সুমন দে এর নেতৃত্বে একটি চৌকশ দল তথ্য প্রযুক্তির সহায়তায় হবিগঞ্জ জেলার সদর মডেল থানাধীন চৌধুরী বাজার এলাকা হতে মোঃ আলী ফয়সালকে গ্রেফতার করেন এবং তার হেফাজত হতে ডিজিটাল আলামত সহ মোবাইল ফোন জব্দ করেন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর